Blog

রাজৈরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

25/04/2013 13:08

জেএম মাসুদ মাদারীপুর ।। মাদারীপুরের রাজৈর উপজেলার সত্যবতী গ্রামে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে ।
জানা যায় ,বুধবার বন্ধুদের সাথে খেলতে গেলে এক পর্যায়ে মারুফ (৮) মোল্লা নামে এক শিশু পুকুরে পড়ে যায় । বন্ধুদের চিত্‍কার শুনে স্বজনরা দৌড়ে এসে শিশুটিকে পুকুর থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় । পরে কর্তব্যরত ডাক্তার শিশুটিকে মৃত ঘোষনা করে । এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে ।

রাজৈরে বিষপানে গৃহবধুর আত্মহত্যা

12/03/2013 17:04

জেএম মাসুদ মাদারীপুর ।। মাদারীপুরের রাজৈর উপজেলার হোসেনপুর ইউনিয়নের পূর্ব নয়াকান্দি গ্রামের সেলিনা বালা(৩৫) নামে এক গৃহবধু বিষপানে আত্মহত্যা করেছে । জানা যায়, অনেক আগেই স্বামী মারা গেলে সেলিনা বালাকে সংসারের হাল ধরতে হয় ।রাস্তার কাজ করে অর্থ উপার্জন করতেন তিনি । পারিবারিক কলহের কারনে মঙ্গলবার দুপুরে বিষপান করলে তিনি অসুস্থ হয়ে পড়েন । পরিবারের লোকজন জানতে পেরে তাকে রাজৈর হাসপাতালে নিয়ে যায় । পরে চিকিত্‍সক তাকে মৃত ঘোষনা করেন ।

রাজৈরে কুমার নদ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ ।

05/03/2013 11:10

মাদারীপুরের রাজৈর উপজেলার শাখারপাড়ে কুমার নদ থেকে আজ মঙ্গলবার এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ । গত রোববার মজিবর হাওলাদার (৪০) নামে এক ব্যক্তি নিখোজ হয় । আজ তাকে বস্তাবন্দি অবস্থায় কুমার নদ থেকে উদ্ধার করা হয় ।

টেকেরহাটে উপজেলা সাবেক চেয়ারম্যান হারুন উর রশিদ মোল্লার ৯তম মৃত্যুবার্ষিকী পালিত

30/01/2013 11:15

এসটি নিউজ॥ মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাটে আজ বুধবার উপজেলা সাবেক চেয়ারম্যান হারুন উর রশিদ মোল্লার ৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে ।হারুন উর রশিদ মোল্লা মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া মাহফিলসহ বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয় । মাজার জিয়ারত পুষ্পার্পন ও শহীদ সরদার শাজাহান বালিকা হাই স্কুল এন্ড কলেজে আলোচনা সভা ,মিলাদ মাহফিল শেষে তোবারক বিতরন করা হয় । অনুষ্ঠানে মমতাজ রসিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজৈর উপজেলা চেয়ারম্যান আল আমীন মোল্লা ,উপজেলা আওয়ামী লীগের সাঃ সম্পাদক শাজাহান খানসহ অনেকেই ।

রাজৈরে বেসরকারী শিক্ষকদের বিক্ষোপ সমাবেশ

16/01/2013 10:49

রাজৈর অফিস ॥ মাদারীপুরের রাজৈরে বেসরকারী স্কুল কলেজ শিক্ষকদের চাকরী জাতীয়করনসহ ১৭ দফা দাবী আদায়ের লক্ষে মঙ্গলবার উপজেলা সদরে বিক্ষোপ সমাবেশ করে । মিছিলটি উপজেলা সদরের প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে । সমাবেশে বক্তব্য রাখেন, রাজৈর উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান খোকন, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস মিয়া প্রমুখ ।

First blog

10/01/2013 07:54

Our new blog has been launched today. Stay focused on it and we will try to keep you informed. You can read new posts on this blog via the RSS feed.